রাতের আধারে ৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

মেহেদী হাসান রিয়াদ; দেবিদ্বার, কুমিল্লাঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ছোটআলমপুর পৌর এলাকায় অবস্থিত ‘দেবিদ্বার রূপসী বাংলা মডেল স্কুল’এর শিক্ষকদের সম্মিলিত অর্থায়নে ছোট আলমপুর, ইক্বরা নগরী ও চাপানগর গ্রামে বসবাসরত ৫০ টি গরিব ও অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেছে স্কুলের শিক্ষকরা।

সোমবার সন্ধ্যায় পৌর এলাকায় গ্রামে ঘরে ঘরে গিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে এলাকার লগডাউন থাকাকালে খাবার সংকট রোধে গরিব ও অসহায় ৫০ টি পরিবারে চাল, ডাল, আলু, পেয়াজ, হাত ধোয়ার জন্য সাবান ও করোনা ভাইরাস প্রতিরোধ মূলক লিফলেট বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার রূপসী বাংলা মডেল স্কুল এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ জামাল হোসেন সরকার, উপাধ্যক্ষ রাহিমা ইসলাম, পরিচালক মোহাম্মদ ছাইফুল ইসলাম, কামরুল হাসান সুজন, ছফিউল্লাহ্ মুন্সী, শারমিন আক্তার, আল-আমিন, বিল্লাল হোসেন, শিক্ষক সাহিদা আক্তার পুষ্পি, কাউছার আহাম্মেদ, আকলিমা আক্তার, কামরুল হাসান দোলন, মেহেদী হাসান রিয়াদ এবং আঁখি মীর প্রমূখ।

ত্রাণ বিতরণ কালে প্রতিষ্ঠাতা মোঃ জামাল হোসেন সরকার বলেন, আমরা আমাদের স্কুলের শিক্ষকদের সম্মিলিত অর্থায়নে এলাকার গরিব ও অসহায় মানুষদের খাবার সংকট দূর করার চেষ্টা করছি। সকলের কাছে আমার অনুরোধ, সবাই ঘরে থাকুন। করোনা ভাইরাস থেকে বাঁচার একমাত্র উপায় সতর্ক থাকা। সবাই সতর্ক থাকুন। দূরত্ব বজায় রাখুন। সুস্থ্য থাকুন।

এসময় উপাধ্যক্ষ রাহিমা ইসলাম বলেন, আমরা আমাদের শিক্ষকদের সম্মিলিত অর্থায়নে ক্ষুদ্র পরিসরে গরিব ও অসহায় মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। আমাদের মতো করে সমাজের বিত্তবানরা যদি গরিব ও অসহায় মানুষদের পাশে দাঁড়ায় তাহলে এলাকার গরিব ও অসহায় মানুষের খাবার সংকট কেটে যাবে। আমি সবাইকে গরিব ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!